রানীগঞ্জের বেসরকারি হাসপাতালে রোগীর মৃত্যুর ঘটনার ধুন্দুমার কান্ড

District News Paschim Bardhaman Uncategorized

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, দুর্গাপুর ২৬ শে মে২০২২:-
রাতভর ধুন্দুমার কান্ড হয়ে রইল রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে। রানীগঞ্জের সিয়ারসোল রাজবাটি এলাকার এক বেসরকারি হাসপাতালে রোগীর মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়। পরে রানীগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজনাময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত সোমবার পাণ্ডবেশ্বর থানা এলাকার ভুড়ি গ্রামের এক বছর পঞ্চাশের মহিলা লক্ষী বাউরি পেটে ব্যথা নিয়ে রানীগঞ্জের সিয়ারসোল রাজ বাড়ি এলাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলে বুধবার রাতে তার মৃত্যু হয়।

এই ঘটনার প্রেক্ষিতে ওই রোগীর পরিবারের সদস্যরা রোগীর মৃত্যুর খবর পাওয়ার পরপরই হাসপাতাল চত্বরে পৌঁছে কিভাবে রোগীর মৃত্যু হল এই দাবি করে চিকিৎসকের গাফিলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি করে।

পরে ঘটনাস্থলে পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। যদিও যে চিকিৎসকের বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে সেই চিকিৎসক ডাক্তার টিকে রায় তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন এটি হার্ট অ্যাটাক করে মৃত্যুর ঘটনা এই ঘটনায় কোনো গাফিলতি নেই বলে দাবি করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *