দিনহাটার ছায়া বাঁকুড়ার বিষ্ণুপুরে প্রেমিকের ধর্না

Bankura District News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,বাঁকুড়া,২৬ শে নভেম্বর: গত বছর এরকম নাটকের সাক্ষ্য বহন করেছিল দিনহাটা সেবারে ধর্ণার মধুরেন সমাপয়েত ঘটেছিল বিবাহ বন্ধনে এর মধ্য দিয়ে।

এবার বিষ্ণুপুরে ছিল বিয়েতে ‘অরাজি’ প্রেমিকাকে ফিরে পেতে তার বাড়ির সামনে প্ল্যাকার্ড ও দু’জনের বেশ কিছু সহ ধর্ণায় বসলো এক যুবক। বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ঘটনা।

মঙ্গলবার দুপুর থেকে শহরের কাটানধারের বাসিন্দা ‘প্রেমিকা’ তনুশ্রী ঘোষের বাড়ির সামনে ধর্ণায় বসা কুরবান তলার রকি রজকের দাবী, তাদের দু’জনের মধ্যে দীর্ঘ ন’বছরের সম্পর্ক। গত অক্টোবর মাস থেকে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এখন প্রেমিকা তাকে বিয়ে করতে রাজী না হওয়ায় সে ধর্ণায় বসতে বাধ্য হয়েছে। ‘প্রেমিকার বাড়ির সামনে প্রেমিক ধর্ণায় বসেছে’ খবর ছড়িয়ে পড়তেই প্রচুর মানুষ ভীড় করেন। মুহূর্তের মধ্যে বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল’ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর থানার পুলিশ।

যদিও ‘প্রেমিকা’ তনুশ্রী ঘোষের মা মালতী ঘোষ রকি রজকের দাবী সম্পূর্ণ অস্বীকার করেছেন। তার দাবী, তার মেয়ের সঙ্গে ঐ যুবকের কোন সম্পর্ক ছিলনা। শুধুমাত্র বদনাম করার জন্যই সে এইসব কাণ্ড করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *