দুর্গাপুরে এক সুপারি কিলার গ্রেফতার

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,অর্পিতা দাস,৮ই নভেম্বর ২০২১ঃগোপন সূত্রে খবর পেয়ে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর গোয়েন্দা বিভাগের পুলিশকর্মীরা এক সুপারি কিলার কে গ্রেফতার করল দুর্গাপুরের মেনগেট এলাকা থেকে।

পুলিশ সূত্রে জানা গেছে মিন্টু সাহানি নামের ওই ব্যক্তি দুই হাজার কুড়ি সালে পাঞ্জাবের লুধিয়ানা এলাকার এক মহিলাকে মোটা অংকের টাকার সুপারি নিয়ে তাকে খুন করে গত দেড় বছর ধরে দুর্গাপুরের সিটি সেন্টারে গা ঢাকা দিয়ে পরিবার নিয়ে বসবাস করছিল। মিন্টু সাহানি নামের ওই ব্যক্তির ওপর আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর গোয়েন্দা বিভাগের কর্মীদের সন্দেহ হয়।

এর পরই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে খুনের ঘটনা জানতে পারে গোয়েন্দা বিভাগের কর্মীরা। এরপরই বিষয়টি তারা পাঞ্জাব পুলিশকে জানায়। মিন্টু সাহানি কে ওয়ারিয়া থানার পুলিশের হাতে তুলে দেন গোয়েন্দা বিভাগের কর্মীরা। মিন্টু সাহানি নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে সোমবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে। দুর্গাপুর মহকুমা আদালতের বিচারক ধৃতকে চারদিনের ট্রানজিট রিমান্ডে পাঞ্জাব পুলিশের হাতে তুলে দেয়।
পাঞ্জাব পুলিশের কর্মীরা জানিয়েছেন ওই ব্যক্তি মোটা অংকের টাকা নিয়ে পাঞ্জাবের এক মহিলাকে খুন করে লুকিয়ে ছিল এতদিন। তবে ধৃত ওই ব্যক্তি মোটা অংকের টাকা নিয়ে আরো এই ধরনের অপরাধ করে থাকতে পারে বলে অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *